ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাবেক এমপি মোহাম্মদ উল্লাহ সড়ক দুর্ঘটনায় নিহত

মু.ওয়াহিদুর রহমান মুরাদ, লক্ষ্মীপুর
🕐 ৫:৫৭ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩

সাবেক এমপি মোহাম্মদ উল্লাহ সড়ক দুর্ঘটনায় নিহত

লক্ষ্মীপুরে মোটরসাইকেলের ধাক্কায় সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্লাহ নিহত হয়েছেন। বুধবার (২৩ আগস্ট) বিকেলে লক্ষ্মীপুর শহরে আলিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি ১৯৮৬ সাল থেকে ১৯৮৮ সাল পর্যন্ত জাতীয় পার্টি সমর্থিত এমপি ছিলেন।

নিহত মোহাম্মদ উল্লাহ লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকার আক্কাস মিয়া হাওলাদারের ছেলে। মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিহতের স্বজনরা জানায়, বুধবার বিকেলে পৌর শহরের লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার সামনে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়ক পারাপার হচ্ছিলেন মোহাম্মদ উল্লাহ। এ সময় দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়েন তিনি। পরে দ্রুত সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. জয়নাল আবেদীন বলেন, দুর্ঘটনার শিকার মোহাম্মদ উল্যাহকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি ও মহাসচিব মজিবুল হক চুন্নু এমপি। এছাড়া মহাজোটের সাবেক এমপি ও জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি মোহাম্মদ নোমান।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সংসদ সদস্য নুরউদ্দীন চৌধুরী নয়ন এমপি, শাহজাহান কামাল এমপি, গোলাম ফারুক পিংকুসহ আওয়ামী লীগ-বিএনপি-জামায়াতসহ বিভিন্ন দলের নেতৃবৃন্দ।

 
Electronic Paper