ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লক্ষ্মীপুরে যুবলীগের শান্তি সমাবেশ

মু. ওয়াহিদুর রহমান মুরাদ, লক্ষ্মীপুর
🕐 ৭:৫৬ অপরাহ্ণ, মে ২০, ২০২৩

লক্ষ্মীপুরে যুবলীগের শান্তি সমাবেশ

লক্ষ্মীপুরে জেলা যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২০ মে) বিকেলে লক্ষ্মীপুর শহরে এলাকায় এ শান্তি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভুইয়া।

বক্তব্য রাখেন- সাবেক ছাত্রনেতা বাতেন ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মাহবুব হাওলাদার, জসিম উদ্দীন, দেলোয়ার হোসেন, মো. হারুন, কেরোয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আকবর হোসেন মৃধা, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুবলীগ নেতা জালাল উদ্দীন রুমি পাটওয়ারী, দিপু মাহমুদ, ইকবাল হোসেন চৌধুরী সুজন প্রমুখ।

শান্তি সমাবেশে যুবলীগের সভাপতি প্রার্থী ও সাবেক জেলা যুগ্ম আহ্বায়ক বায়েজীদ ভূইয়া বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ঠিক সেই মুহুর্তে বিএনপি-জামাত দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য আর জনগণের জানমালের ক্ষতি করছে।

তিনি বলেন যারা এদেশের বিরুদ্ধে, বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে তাদেরকে রাজপথেই কঠোরভাবে প্রতিহত করবে যুবলীগ। ২০২৩ সালের ডিসেম্বরের জাতীয় নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ আবারো সরকার গঠন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পরে লক্ষ্মীপুর-রামগঞ্জ-ঢাকা সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। এতে যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন।

 
Electronic Paper