ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কোম্পানীগঞ্জে ডোবা থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

এহসানুল আলম খসরু, কোম্পানীগঞ্জ (নোয়াখালী)
🕐 ২:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

কোম্পানীগঞ্জে ডোবা থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ডোবার পাশে থেকে এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির বয়স আনুমানিক পাঁচ-ছয় মাস হবে বলে ধারণা করছে পুলিশ। তবে নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে গতকাল শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের একটি বাড়ির পেছনে থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

 

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সন্ধ্যার দিকে রামপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মনির কোম্পানির বাড়ির পেছনে একটি ডোবার পাশে শিশুটির অর্ধগলিত লাশ পড়ে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাৎক্ষণিক তারা বিষয়টি কোম্পানীগঞ্জ থানায় জানান।

পরে রাত ৮টার দিকে থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে। লাশটি কয়েক দিন আগের হওয়ায় শরীরের পচন ধরে অনেকটাই বিকৃত হয়ে গেছে। তাই কেউ শিশুটিকে শনাক্ত করতে পারেনি। ধারণা করা হচ্ছে, শিশুটির বয়স পাঁচ-ছয় মাস হতে পারে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, শিশুটির নাম-পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। কারা শিশুটিকে সেখানে ফেলে গেছে সে বিষয়ে এখন পর্যন্ত সুনির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। উদ্ধার করা লাশ ময়নাতদন্তের জন্য আজ শনিবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 
Electronic Paper