ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বান্দরবানে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে ‌র‌্যালি

কৌশিক দাশ, বান্দরবান
🕐 ৩:০৬ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২২

বান্দরবানে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে ‌র‌্যালি

‘সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে বান্দরবানে বর্ণাঢ্য র‌্যালি ও মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৫ নভেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বেসরকাররি উন্নয়ন সংস্থা বিএনকেএস এর সহযোগিতায় জেলা প্রশাসকের প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এর উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

পরে একটি বর্ণাঢ্য র‌্যালী ও মোটর শোভাযাত্রা শুরু হয়ে বান্দরবান সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একইস্থানে গিয়ে শেষ হয়।

এসময় বিভিন্ন বয়সী নারীরা হাতে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে শোভাযাত্রায় অংশ নেন এবং নারীরা মোটর বাইক চালিয়ে শোভাযাত্রায় অংশ নিয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো: নাজিম উদ্দিন,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা আতিয়া চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, বেসরকারি উন্নয়ন সংস্থা বিএনকেএস এর নির্বাহী পরিচালক হ্লাসিংনু, কর্মসূচি পরিচালক পেশল চাকমা, প্রোগ্রাম ম্যানেজার ক্যবাথোয়াই, প্রকল্প পরিচালক উবানু মারমাসহ সরকারি বিভিন্ন ঊর্ধতন কর্মকর্তা, নারী নেত্রী এবং বিভিন্ন সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

 
Electronic Paper