ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মহাসড়কের পাশে নববধূর লাশ

চট্টগ্রাম ব্যুরো
🕐 ১০:৪৯ পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০১৮

চট্টগ্রাম জেলার সিতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে সাবিনা ইয়াসমিন (২২) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে খবর পেয়ে পুলিশ টহলদল লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে স্বজনরা গিয়ে পরিচয় শনাক্ত করেন।

নিহত সাবিনা ওই উপজেলার পূর্ব লানগর গ্রামের জহুরুল ইসলামের মেয়ে। কিছুদিন আগে একই গ্রামের সারোয়ার উদ্দিন নামে এক যুকের সঙ্গে তার বিয়ে সম্পন্ন হয়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিতাকুণ্ড স্টেশন অফিসার ইনচার্জ ওয়াসি আজাদ জানান, সকালে উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের বটতল এলাকায় মহাসড়কের পাশে এক নারীর লাশ পড়ে তাকতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে ফোন করে। পরে ফায়ার সার্ভিস অফিস থেকে থানায় জানানোর পর পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেছে।

সিতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরে স্বজনরা এসে তার পরিচয় শনাক্ত করেছেন।

নিহতের স্বজনরা জানান, একদিন আগে সিতাকু- বাজারে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে বাবার বাড়ি থেকে বের হন সাবিনা ইয়াসমিন। এরপর রাতেও সে বাড়িতে ফিরে আসেনি।

পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। তারপরও তার সন্ধান পাওয়া যায়নি। গতকাল সকালে বাড়িতে খবর আসে সাবিনার লাশ থানায় আছে।

 
Electronic Paper