ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

২০৪১ সালের উন্নত বাংলাদেশের প্রতিচ্ছবি সীতাকুণ্ড ছাত্রলীগ: এমপি

হাকিম মোল্লা, সীতাকুণ্ড
🕐 ৩:০৩ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২২

২০৪১ সালের উন্নত বাংলাদেশের প্রতিচ্ছবি সীতাকুণ্ড ছাত্রলীগ: এমপি

সীতাকুণ্ড-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম এম.পি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী,স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন,বর্তমান ছাত্রলীগের কমিটি একটি সু সংগঠিক কমিটি। ছাত্রলীগের প্রত্যেকটা সদস্য মুল্যবোধ, নৈতিকতা,পরার্থপরতা, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সমাজের বিভিন্ন কাজে ঝাঁপিয়ে পড়ছে। শিহাব-জিলানীর নেতৃত্ব ইতিমধ্যে সীতাকুণ্ড ছাত্র রাজনীতির মডেলে রুপ নিয়েছে। ২০৪১ সালের উন্নত বাংলাদেশের প্রতিচ্ছবি দেখি তাদের বিভিন্ন শিক্ষা, সামাজিকসহ বিভিন্ন কর্মকাণ্ডের সম্পৃক্ততা দেখে। এই ছাত্রলীগই উন্নত বাংলাদেশের ধারক ও বাহক।

 

মঙ্গলবার (১৬ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান'র ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সীতাকুণ্ড ছাত্রলীগ আয়োজিত শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সীতাকুণ্ড উপজেলা পরিষদেও সাবেক চেয়ারম্যান ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া।

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শিহাব উদ্দীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম।

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এস.এম. রিয়াদ জিলানীর সঞ্চালনায় আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সীতাকুণ্ড উপজেলা শাখার নেতৃবৃন্দ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ,সীতাকুণ্ডের ৯টি ইউনিয়ন ১টি পৌরসভা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ নেতা-কর্মি উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সহ নিহত সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 
Electronic Paper