নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী
🕐 ৩:১০ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত

নোয়াখালীতে জেলা আ.লীগ, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মুজিব চত্বরে ও সাড়ে ১০টায় জেলা আ.লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় বঙ্গবন্ধুসহ তার পুরো পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

জেলা আ.লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহিন, সহিদ উল্যাহ খান সোহেল, শহর আ.লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু উপস্থিত ছিলেন। এ ছাড়া প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক দেওয়ান মাহাবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহিদুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের প্রদানগণও উপস্থিত ছিলেন।

এ ছাড়া জেলা আ.লীগ কার্যালয়ে ও নোয়াখালী পৌরসভায় দুস্তদের মাঝে খাবার বিতরণ করেছে জেলা আ.লীগের যুগ্ম আহ্বায়ক মেয়র শহিদ উল্যাহ খান সোহেল। জেলা কারাগারে গরু ও খাসি দেয় নোয়াখালী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান
সামছুদ্দিন জেহান।জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে চিত্রাংকণ প্রতিযোগিতা, জেলা আ.লীগ কার্যালয়ের সামনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিসহ বিভিন্ন উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও উপজেলা আ.লীগের উদ্যোগেও নানা কর্মসূচি গ্রহণ করা হয়।

 
Electronic Paper