Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
ঝগড়া না থামানোয় ছেলের ছুরিকাঘাত, আহত বাবার মৃত্যু

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঝগড়া না থামানোয় ছেলের ছুরিকাঘাত, আহত বাবার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি
🕐 ২:৫২ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২২

ঝগড়া না থামানোয় ছেলের ছুরিকাঘাত, আহত বাবার মৃত্যু

বাবা-মায়ের ঝগড়া থামানোর চেষ্টায় ব্যর্থ হয়ে বাবার পেটে ছুরি মারে ছেলে। পরে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা যায় বাবা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে ছুরিকাঘাতে আহত হওয়া বাবা জুলহাস মোল্লা (৪০) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই ঘটনায় তার ছেলে লিমন (১৭) পলাতক রয়েছে।

গত রোববার (৭ আগষ্ট) কুমিল্লা জেলার বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে।

শুক্রবার (১২ আগস্ট) সকাল ১০ টায় বিষয়টি নিশ্চিত করে চিতড্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকারিয়া। স্থানীয়দের বরাত দিয়ে চেয়ারম্যান জাকারিয়া বলেন, গত রোববার মুড়িয়ারা মোল্লা বাড়ির জুলহাস মোল্লা ও তার স্ত্রী রূপা আক্তারের সাথে ঝগড়া হয়। ওই দম্পতির একমাত্র ছেলে লিমন তাদের ঝগড়া থামাতে ব্যর্থ হয়ে একপর্যায়ে লিমন তার বাবা জুলহাস মোল্লার পেটে ছুরিকাঘাত করে। এ ঘটনায় জুলহাস মোল্লা মারাত্মক হন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনায় ৫ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার রাত ১০ টার দিকে মারা যান জুলহাস। ঘটনার পর থেকে ঘাতক সন্তান লিমন পলাতক রয়েছে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, এ ঘটনা এতদিন আমাদের কেউ জানায়নি। শুক্রবার সকালে ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশ তদন্ত করছে।

 
Electronic Paper