গরু চুরির সময় গণপিটুনি, নিহত ১

ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২ | ১৮ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গরু চুরির সময় গণপিটুনি, নিহত ১

এহসানুল আলম খসরু, কোম্পানীগঞ্জ
🕐 ৪:৫৫ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২২

গরু চুরির সময় গণপিটুনি, নিহত ১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় খামার থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় মোশারফ হোসেন রিপন (৪৫) নামে এক লেগুনা চালক গণপিটুনিতে নিহত হয়েছেন।

বুধবার ভোর ৪টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ১৬নং স্লুইজ এলাকায় মুক্তিযোদ্ধা বাজারে এ গণপিটুনির ঘটনা ঘটে। নিহত রিপন ফেনী জেলার দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মফিজুর রহমান বাহারের ছেলে। তিনি গরু চুরি করতে আসা লেগুনার ড্রাইভার ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, চারজন গরু চুরি করে পালানোর সময় স্থানীয় জনতা রিপনকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘটনাস্থল থেকে ৮টি গরুর বাছুর উদ্ধার করা হয়েছে। উত্তেজিত জনতা গরু বহনকারী লেগুনা গাড়িটিতে আগুন দিয়ে খালের মধ্যে ফেলে দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস লেগুনাটি খাল থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, গণপিটুনিতে নিহত গরু চোর রিপনের লাশ উদ্ধার করে বুধবার দুপুরে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নোয়াখালীর জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গরু চুরি, উদ্ধার ও গণপিটুনিতে একজন নিহতের ঘটনায় পৃথক মামলা করা হবে।

 

 
Electronic Paper