Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
পাম্পে তেল না পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পাম্পে তেল না পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

কুমিল্লা প্রতিনিধি
🕐 ৯:৩০ অপরাহ্ণ, আগস্ট ০৬, ২০২২

পাম্পে তেল না পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

তেলের মূল্য বৃদ্ধির কারণে ফিলিং স্টেশন সাময়িক বন্ধ রাখায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পরিবহন চালক ও হেল্পাররা। শুক্রবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনার সাহারপাড় এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাত থেকে সব ধরনের জ্বালানি তেলের দাম বাড়ার খবরে সাহারপাড় এলাকার একটি ফিলিং স্টেশন তেল দেয়া বন্ধ করে দেয়। রাত আনুমানিক ১১ টা ৪০ এর দিকে ওই ফিলিং স্টেশন বাস, ট্রাকসহ বিভিন্ন ধরনের যানবাহন এসে ডিজেল নিতে জমা হয়।

এসময় ডিজেল না দেয়ায় ক্ষুব্ধ পরিবহন চালকরা সড়ক অবরোধ করে। এতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ফিলিং স্টেশনটিকে তেল দিতে নির্দেশ দেয়। এতে প্রায় আধাঘন্টা পর সড়ক থেকে সরে আসে বাস ও ট্রাক চালক, হেল্পাররা। এখনো যানচলাচলে ধীরগতি রয়েছে।

এ বিষয়ে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রেমধন মজুমদার গগণমাধ্যমকে বলেন, ফিলিং স্টেশনে তেল দেয়া বন্ধ করে দেয়াতে সড়ক বন্ধ করেছে চালক হেল্পাররা। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। তবে কোন রেটে তেল বিক্রি হচ্ছে তা জানিনা। সড়কেও এখন যানচলাচল স্বাভাবিক আছে।

 
Electronic Paper