বেপরোয়া বাস ঢুকে পড়লো দোকানে, আহত ১০

ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বেপরোয়া বাস ঢুকে পড়লো দোকানে, আহত ১০

এহসানুল আলম খসরু, কোম্পানীগঞ্জ (নোয়াখালী)
🕐 ৭:১৫ অপরাহ্ণ, জুন ৩০, ২০২২

বেপরোয়া বাস ঢুকে পড়লো দোকানে, আহত ১০

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দ্রুত গতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে ৫টি দোকানে ঢুকে পড়লে অনন্ত পক্ষে ১০জন আহতের ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বৃহস্পতিবার বিকেলে ৫টায় বসুরহাট-কবিরহাট সড়কের উপজেলার সিরাজপুর ইউনিয়নে লোহারপোল বাজারের জিরো পয়েন্টে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেজবা উল আলম ভূঁইয়া ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে কবিরহাট থেকে বসুরহাট গামী দ্রুতবেগে আল আকিব নামের বসুরহাট সুপার সার্ভিসের বাস (ঢাকা মেট্রো-জ-১৪-০৩৭৪) আসছিল। লোহারপোল বাজারে অতিক্রম করার পূর্বেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কলগ্ন একটি মার্কেটের ৫টি দোকানের ভিতর সরাসরি ঢুকে পড়ে। এতে মালেক ষ্টোর, ওয়াহিদ ষ্টোর, লিটন ষ্টোর, সোহাগ ষ্টোর ও জননী বেডিং ব্যাপক ক্ষতিগ্রস্ত ও দুমড়ে-মুচড়ে যায়।

এসময় দোকানগুলোতে থাকা ব্যবসায়ী লিটন (৩৫), মিলন (২০), সিরাজ (৪৫), বেলাল (৪৪), আবদুস ছোবান (৭০) ও পথচারীসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। গুরুতর আহত ব্যবসায়ী লিটনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অন্যান্যদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত বাসটি পুলিশ হেফাজতে নেয়া হয়ে। বাসের চালক, হেলপার দূর্ঘটনার পর পরই পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। পরবর্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 
Electronic Paper