যুবলীগ নেতাকে বহিস্কারের দাবিতে মানববন্ধন

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যুবলীগ নেতাকে বহিস্কারের দাবিতে মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি
🕐 ৯:৩৪ অপরাহ্ণ, জুন ২৯, ২০২২

যুবলীগ নেতাকে বহিস্কারের দাবিতে মানববন্ধন

মাদকসহ আটক কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরকে বহিষ্কার করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (২৯ জুন) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ এলাকায় ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের ব্যানারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কয়েকশতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করেন। এসময় মানববন্ধনে বক্তারা বলেন, কোনো মাদক ব্যবসায়ী আওয়ামীলীগের সদস্য হতে পারেনা। মাদক সংশ্লিষ্ট কাউকে আমরা আওয়ামীলীগ, যুবলীগের পদে দেখতে চাইনা। তিনি ফেনসিডিলসহ র‍্যাবের হাতে আটক হয়েছেন, এর আগেও মাদক সংশ্লিষ্টতায় তিনি পুলিশের হাতে আটক হয়েছিলেন।

মানববন্ধনে ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: আকতার হোসেন মুন্না বলেন, দলের নাম ভাঙ্গিয়ে মাদক ব্যবসায়, অসামাজিক কার্যকলাপ করলে দলের মানসম্মান ক্ষুন্ন হয়। আমাদের দাবি যার কারণে আমাদের মাথা নত হয়, মানসম্মান ক্ষুন্ন হয় তাকে আমাদের দলে দরকার নাই। তার অপকর্মের দায় আমরা নিবো না, দলের উদ্বর্তন নেতাদের কাছে আমাদের একটাই দাবি তাকে অনতিবিলম্বে বহিষ্কার করা হোক।

এসময় মানববন্ধনে অংশ নিয়ে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন সরকার বলেন, যার কারনে আমাদের এলাকার বদনাম হবে তাকে আমরা চাই না। এমন একজন মাদক ব্যবসায়ী নেতা হিসেবে থাকলে যুব সমাজ ক্ষতিগ্রস্থ হবে। আমরা মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে তাকে বহিষ্কারের দাবি জানাই।

এসময় আরো উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য এনামুল হক রিপন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি মনির হোসেন,দাউদকান্দি উপজেলা জাতীয় শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মহিতুল, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সওকত সরকার, ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল খান, উত্তর ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নেওয়াজ শরীফ প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৭ জুন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজী এলাকা থেকে ১শ’ বোতল ফেনসিডিলসহ আব্দুল কাদেরসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-১১ এর সিপিসি ১। এছাড়াও চলতি বছরের ৪ মে কুমিল্লার সীমান্তবর্তী পাঁচুথবী ইউনিয়নের নিশ্চিন্তপুর এলাকা হতে মাদক সম্পৃক্ততায় আটক হয়েছিলেন অভিযুক্ত আব্দুল কাদের।

 
Electronic Paper