কোম্পানীগঞ্জে তিন দিন ব্যাপী কৃষি মেলা উদ্বোধন

ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কোম্পানীগঞ্জে তিন দিন ব্যাপী কৃষি মেলা উদ্বোধন

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
🕐 ৭:২৬ অপরাহ্ণ, জুন ২৬, ২০২২

কোম্পানীগঞ্জে তিন দিন ব্যাপী কৃষি মেলা উদ্বোধন

নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, চট্টগ্রাম ও চাঁদপুর কৃষি উন্নয়ন প্রকল্পের অধিনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে তিন দিন ব্যাপী কৃষি মেলা উদ্বোধন করা হয়েছে।

রোববার বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে এ মেলা উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেজবা উল আলম ভূঁইয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ বেলাল হোসেনের সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা তাজ উদ্দিন সম্রাটের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী শেখ মাহফুজুল হোসাইন, মৎস্য কর্মকর্তা সত্যজিৎ মজুমদার, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেকুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুরুল আলম ভূঁইয়া প্রমূখ।

মেলায় ৮টি স্টল, বিভিন্ন জাতের ফলজ, বনজ গাছের চারা ও কলমের সমাবেশ ঘটায়। এছাড়া মেলায় কৃষি উপকরণ (বীজ ও সার) পরিচিতি, কৃষি উপকরণ প্রদর্শনী, কৃষি যন্ত্রপাতি প্রদর্শনী, কৃষি প্রযুক্তি প্রদর্শনী, সর্জন পদ্ধতিতে ফসল আবাদ প্রযুক্তি, পারিবারিক পুষ্টি বাগান প্রদর্শন করা হয়। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ প্রাঙ্গণ ও প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

 

 
Electronic Paper