হৃদয়ের হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হৃদয়ের হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি
🕐 ৭:১৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

হৃদয়ের হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

কুমিল্লার দেবিদ্বারে স্কুলছাত্র আজিজুল হক হৃদয় (১৬) হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে হৃদয়ের শিক্ষক-সহপাঠী ও এলাকাবাসীরা। শনিবার (২৫ জুন) দুপুরে মুগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ের সামনে ওই মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মুগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, নিহত হৃদয়ের চাচা ইসমাইল হোসেনসহ হৃদয়ের সহপাঠী- স্বজনরা।

সমাবেশে তারা হৃদয়ের হত্যাকারীদের অবিলম্বে আটক করে শাস্তি নিশ্চিত করার দাবী জানান। এসময় তারা এলাকার মাদকসেবী, মাদক কারবারী এবং তাদের গডফাদারদের চিহ্নিত করে আইনের আনার এবং মুগসাইর এগারগ্রাম এলাকাকে মাদক মুক্ত করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

উল্লেখ্য, আজিজুল হক হৃদয় ইউসুফপুর ইউনিয়নের মুগসাইর গ্রামের লিটন মিয়ার ছেলে। সে স্থানীয় মুগসাইর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। গত বুধবার বিকালে ইদ্রিস মিয়া ও কমল কৃষ্ণ দাস নামে দুই যুবক হৃদয়কে মারধর করে। পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় তার স্বাস্থের অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষনা করে। শুক্রবার ময়নাতদন্তের পর সন্ধ্যায় জানাজা শেষে তাঁর দাফন সম্পন্ন হয়।

 
Electronic Paper