চকরিয়ায় পুলিশের আনন্দ র‌্যালি

ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চকরিয়ায় পুলিশের আনন্দ র‌্যালি

এম.মনছুর আলম, চকরিয়া
🕐 ৭:১০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

চকরিয়ায় পুলিশের আনন্দ র‌্যালি

আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু। শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধণ্য শ্লোগানে মুখরিত হয়ে বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চকরিয়া থানার উদ্যোগে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়েছে।

শনিবার (২৫ জুন) দুপুরে দিকে র‍্যালিটি চকরিয়া থানা প্রাঙ্গন থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় থানা প্রাঙ্গনে এসে এক আলোচনা সভায় সমবেত হয়। চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জুয়েল ইসলাম, অপারেশন অফিসার (এস আই) রাজিব চন্দ্র সরকার।

এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া থানার উপপরিদর্শক (এস আই) শরিফুল ইসলাম, এস আই গোলাম সরওয়ার, এস আই মো: ফারুক, এস আই ইস্রাফিল, এস আই মোশারফ হোসেন, এস আই মুজিবুর রহমান, এস আই মেহেদী, এস আই মনজুরুল, এএসআই মাসুদ, এএসআই জসিম উদ্দিনসহ থানার কনস্টেবল, বিভিন্ন জনপ্রতিনিধি, সাংবাদিক, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিরা।

সভায় বক্তারা বলেন, স্বপ্নের পদ্মা সেতু দেশের মানুষের বহুকাঙ্খিত গৌরবের। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করে স্বপ্নকে বাস্তবে পরিণত করে দেখিয়ে দিয়েছেন। আমরাও যে পারি, আমাদেরও সক্ষমতা আছে। আমরা বীরের জাতি। নানা ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মা সেতু নির্মাণ আজ স্বপ্নের দুয়ার খুলছে। আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু। শেখ হাসিনার জন্য আজ বাংলাদেশ হলো ধণ্য।

 
Electronic Paper