চট্টগ্রামে গ্রাজুয়েট ৩৯ নারী উদ্যোক্তা

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চট্টগ্রামে গ্রাজুয়েট ৩৯ নারী উদ্যোক্তা

চট্টগ্রাম ব্যুরো
🕐 ৯:১০ অপরাহ্ণ, জুন ২২, ২০২২

চট্টগ্রামে গ্রাজুয়েট ৩৯ নারী উদ্যোক্তা

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে এ্যাডভান্স বিজনেস ম্যানেজম্যান্ট কোর্সের গ্রেজুয়েট সনদ গ্রহণ করলো চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ৩৯ জন নারী উদ্যোক্তা। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক অনুষ্ঠানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আতিকুল ইসলাম উপস্থিত থেকে অংশগ্রহণকারী উদ্যোক্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

 

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ভিসি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের নারী উদ্যোক্তারা যেভাবে এগিয়ে আসছে, অদূর ভবিষ্যতে দেশের অর্থনীতিতে তারা বিশেষ ভূমিকা রাখতে পারবে। বিশেষ করে চট্টগ্রামের নারী উদ্যোক্তাদের আগ্রহ এবং একাগ্রতা দেখে আমি অভিভূত। বিশেষ অতিথির বক্তব্যে নর্থ সাইথ বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস এন্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর ডা. আবদুল হান্নান চৌধুরী বলেন, নারীরা অর্থনৈতিক কর্মকাণ্ডে এগিয়ে এলে দেশের অর্থনীতি সমৃদ্ধ হবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিও প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী, উইকানেক্ট ইন্টারন্যাশনালের কান্ট্রি লিড তানভীর আহমেদ বলেনও চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা।

 অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শারিতা মিল্লাত, কানিজ আলমাস খান, সেলিনা বেগম স্বপ্না, বেগম ফরিদা রিয়াজ, সৈয়দা মাহবুবা করিম মিনি, আলী সাবেত ও নোমান ফাতেমী।

 
Electronic Paper