ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

কোম্পানীগঞ্জে কিশোরগ্যাং লিডার ‘হাসিব মির্জা’ গ্রেফতার

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
🕐 ৩:০৯ অপরাহ্ণ, জুন ২১, ২০২২

কোম্পানীগঞ্জে কিশোরগ্যাং লিডার ‘হাসিব মির্জা’ গ্রেফতার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ওমর আল হাসিব ওরফে হাসিব মির্জা (২৫) নামে এক কিশোরগ্যাং লিডারকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে চরকাঁকড়া ইউনিয়নের চেয়ারম্যান হানিফ সবুজের ওপর সন্ত্রাসী হামলা, নারী নির্যাতনসহ একাধিক মামলা রয়েছে।

সোমবার দুপুরে কোম্পানীগঞ্জ থানার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পরে বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার হাসিব মির্জা চরকাঁকড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আবুল কাশেমের ছেলে। সে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারি হিসেবে পরিচিত।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি ওমর আল হাসিব প্রকাশ হাসিব মির্জা চরকাঁকড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. হানিফ সবুজের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারভুক্ত আসামি। এছাড়া তার বিরুদ্ধে নারী নির্যাতনসহ একাধিক মামলা রয়েছে।

চেয়ারম্যান হানিফ সবুজের ওপর হামলার ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা এসআই পুষ্প বরণ চাকমা বলেন, সোমবার সকালে থানা এলাকায় সিসিটিভির ফুটেজে আসামি হাসিব মির্জার ঘুরাঘুরি করার দৃশ্য দেখে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে চেয়ারম্যান হানিফ সবুজের বাবার দায়ের করা মামলার এজাহারভুক্ত ২০ নম্বর আসামি।

প্রসঙ্গত; গত ৬জুন (সোমবার) দুপুরে চরকাঁকড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কাজ শেষে ফেরার পথে চেয়ারম্যান মোঃ হানিফ সবুজ ও ইউপি সদস্য শেখ ফরিদ খোকন মেম্বারকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয় সন্ত্রাসীরা।

 

 
Electronic Paper