নোয়াখালীতে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে জখম

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালীতে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে জখম

বিচারের দাবীতে মানববন্ধন

ইকবাল হোসেন সুমন, নোয়াখালী
🕐 ১:৫৩ অপরাহ্ণ, মে ২৩, ২০২২

নোয়াখালীতে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে জখম

নোয়াখালী জেলা শহর মাইজদীতে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। বর্তমানে মো. সুজন নামের ওই ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টন্তমূলক শাস্তির দাবিতে স্বজন ও এলাকাবাসী মানববন্ধন সমাবেশ করছে। সোমবার সকাল ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন-সমাবেশ করা হয়।

 

আধাঘন্টা ব্যপী এ মানববন্ধন-সমাবেশে স্থানীয়রা জানান, জেলা শহরের লক্ষীনারায়নপুর এলাকার মো. রফিকের ছেলে মো. সুজন তার স্ত্রীকে নিয়ে গত ১৭ মে বিকেলে শহরের হাউজিং বালুর মাঠে বেড়াতে যান।

এসময় স্থানীয় অপূর্ব, সৈকত, ইয়াছিন আরাফাত, ফরহাদ ও আব্দুল করিমসহ সন্ত্রাসীরা সুজনের স্ত্রীকে উদ্দেশ্য করে আপত্তিকর কথাবার্তা বলতে থাকে। এক পর্যায়ে তারা সুজনের স্ত্রীর শরীরের হাত দিলে সুজন বাধ দেয়। এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে সুজনকে বেধড়ক পিটিয়ে ও কুপয়ে একটি পুকুরে ফেলে দেয়। আশংকাজনক অবস্থায় তাকে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

সমাবেশে মামলার প্রধান আসামি অপূর্বসহ সব আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দাবি দৃষ্টন্তমূলক শাস্তির জানানো হয়।

এ বিষয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় সুজনের চাচা মাসুদ শাহিন বাদী হয়ে ৫ জনের নম উল্লেখসহ অজ্ঞাত আরো ২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার এজাহারভুক্ত দুই আসামিসহ এ পর্যন্ত তিনজকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রধান অভিযুক্ত অপূর্বসহ বাকি আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

 
Electronic Paper