অন্তঃসত্ত্বা মেয়েকে মারধর, বাড়িতে হামলা চালিয়ে লুটপাটের অভিযোগ

ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অন্তঃসত্ত্বা মেয়েকে মারধর, বাড়িতে হামলা চালিয়ে লুটপাটের অভিযোগ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
🕐 ৯:১১ অপরাহ্ণ, মে ২২, ২০২২

অন্তঃসত্ত্বা মেয়েকে মারধর, বাড়িতে হামলা চালিয়ে লুটপাটের অভিযোগ

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ৯ নং ভাটিয়ারী ইউনিয়নের পূর্ব হাসনাবাদ বৌবাজার এলাকায় গত বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নুরুল ইসলামের ঘরে হামলা চালিয়ে বসতভিটা দখলের চেষ্টা করে একটি সন্ত্রাসী গ্রুপ। এ সময় ঘরে ভাঙচুর করে মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় নুরুল ইসলাম বাদী হয়ে চট্টগ্রামের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রাসেল, পারভেজ, ফারুক,দেলোয়ার হোসেন, গুড়ামিয়াসহ ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, একই এলাকায় রাসেলের নেতৃত্বে বৃহস্পতিবার দুপুরে নুরুল ইসলামের বসতভিটা দখল করতে আসে একটি সন্ত্রাসী গ্রুপ। এ সময় অভিযুক্ত আসামিরা ঘরে থাকা ৫ ভরি স্বর্ণালংকার, ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

নুরুল ইসলাম জানান, আসামীগণের সঙ্গে থাকা হাতুরি,দা দিয়ে ঘরের জানালা, টিনের দেয়াল, ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। এতে প্রায় দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সন্ত্রাসীরা তাকে ও তার স্ত্রী ও তার গর্ভবতী মেয়ে, নাতনীসহ ৫ জনকে মারধর করে ঘর বাড়ী থেকে উচ্ছেদ করেছে। কাউকে বাড়ীতে ঢুকতে দিচ্ছে না।

নুরুল ইসলাম জানান, আমার সাত মাসের অন্ত:সত্ত্বা মেয়ের পেটে লাথি মারে, শ্লীলতাহানীর করে এবং পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি করেন।

 

 
Electronic Paper