নোয়াখালীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩

ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী
🕐 ৪:৫৩ অপরাহ্ণ, মে ২২, ২০২২

নোয়াখালীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় পূর্ব শক্রতার জের ধরে আয়মন (১৮) নামে এক ব্যবসায়ীকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে বেগমগঞ্জ থানা পুলিশ।

নিহতের আয়মন একই উপজেলার চৌমুহনী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের গণিপুর গ্রামের নুর নবীর ছেলে।

আটককৃতরা হলেন, একই উপজেলার চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের করিমপুর গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মো.পাভেল (২১), একই ওয়ার্ডের বাচ্চু মিয়ার ছেলে মো.রাকিব (২০) ও আজাদ মিয়ার ছেলে নিরব (১৮)।

শনিবার (২১ মে) রাত ৮টার দিকে চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব জানায়, নিহত আয়মন চৌমুহনী বাজারে খোলা জায়গায় জুতার ব্যবসা করতো। ঘাতক রাকিব তার সহযোগীদের নিয়ে তিন মাস আগে নিহত আয়মনের কাছে চাঁদা দাবি করে। তখন আয়মন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ আয়মনের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রাকিবকে ইয়াবাসহ আটক করে কারাগারে পাঠায়।

এরপর তিন মাস জেল খেটে রাকিব গত ১৯ মে বৃহস্পতিবার জামিনে বের হয়। জামিনে বের হয়ে প্রতিশোধ নেওয়ার জন্য রাকিব ও তার সহযোগী পাভেল এবং নিরবকে নিয়ে শনিবার রাত ৮টার দিকে আয়মনকে চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন মার্কেটের সামনে গতিরোধ করে। ওই সময় কথাকাটাকাটির একপর্যায়ে তারা আয়মনকে গলায় ছুরিকাঘাত করে গুরুত্বর আহত করে। সেখান থেকে স্থানীয় লোকজন তাকে লাইফ কেয়ার হসপিটালে নেওয়ার পথে আয়মন মারা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজিব আরো জানায়, ঘটনার পরপরই তিন ঘাতক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ হত্যাকান্ডের আধাঘন্টার মধ্যে ঘটনাস্থল থেকে পাঁচ কিলোমিটার দূরে একটি জায়গা থেকে তাদের আটক করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 
Electronic Paper