ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পর্যায়ক্রমে কমবে যানজট: মেয়র তাপস

নিজস্ব প্রতিবেদক
🕐 ৮:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২

পর্যায়ক্রমে কমবে যানজট: মেয়র তাপস

পর্যায়ক্রমে যানজটের তীব্রতা কবে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বুধবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় নগর ভবনের ফোয়ারা চত্বরে বিশিষ্ট নাগরিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের সূচনা বক্তব্যে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, যানজট নিরসনে আমরা উদ্যোগ নিয়েছি। আমরা যে কার্যক্রম ও কর্মপরিকল্পনা গ্রহণ করেছি, তার ফলে ধীরে ধীরে ইনশাআল্লাহ যানজট নিরসনের দিকে এগিয়ে যাবো।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলির সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, ঢাকা-৮ আসনের সংসদ সদস্য রাশেদ খান মেনন, চাঁদপুর-৪ আসনের শফিকুর রহমান, ঢাকা-৪ আসনের সৈয়দ আবু হোসেন বাবলা, ঢাকা-৭ আসনের হাজী সেলিম, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব মো. হেলাল উদ্দিন, রাজউক চেয়ারম্যান এবিএম আমিন উল্লাহ নুরী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আবদুস সোবহান গোলাপ.., ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহম্মেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, জ্যেষ্ঠ আইনজীবী মুরাদ রেজা, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান চৌধুরী ও জ্যেষ্ঠ আইনজীবীরা, একাত্তর টেলিভিশনের প্রধান সম্পাদক মোজাম্মেল বাবু, আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান, জ্যেষ্ঠ সাংবাদিক স্বদেশ রায়.., দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহম্মদ, উত্তর সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা, সাবেক ক্রিকেটার মেহরাব হোসেন অপিসহ বিভিন্ন শ্রেণি-পেশার সম্মানিত ব্যক্তিবর্গ ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

 
Electronic Paper