শীতার্ত মানুষের পাশে 'অসহায়দের জন্য আমরা'

ঢাকা, রবিবার, ২২ মে ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শীতার্ত মানুষের পাশে 'অসহায়দের জন্য আমরা'

নিজস্ব প্রতিবেদক
🕐 ৬:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২২

শীতার্ত মানুষের পাশে 'অসহায়দের জন্য আমরা'

কথায় আছে ‘কারো পৌষ মাস, কারো সর্বনাশ’। শীতকাল উচ্চবিত্তের কাছে সুখকর মনে হলেও দুস্থ অসহায় ‍মানুষের কাছে সর্বনাশই বটে। কারণ, শীতকাল এলেই উচ্চবিত্তের মাঝে বাহারি ডিজাইন ও নানা রঙের শীতের পোশাক কেনার ধুম পড়ে। অপরদিকে, যাদের সামান্য একটি শীতের পোশাক কেনার সামর্থ্য নেই, তাদের কাছে শীতকাল মানেই সর্বনাশ।

 

তাই সে সকল অসহায়দের পাশে দাড়াতে প্রতিবারের ন্যায় এবারও "অসহায়দের জন্য আমরা" সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সুবিধাবঞ্চিত ও নিম্নশ্রেণীর মানুষের নিকট বুধবার ১২ থেকে ১৪ ই জানুয়ারী কম্বল বিতরণ করা হয়।

জানা গেছে , রাজধানীর রামপুরা, কুড়িল বিশ্বরোড, উত্তরা ছাড়াও টংগী, গাজীপুর ও সাভারে শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল উপহার দেওয়া হয়।

উক্ত সংগঠনের প্রধান সমন্বয়ক সাদিয়া রহমান তন্নী বলেন, "অসহায়দের জন্য আমরা" সংগঠনের প্রতিষ্ঠালগ্ন থেকেই চেষ্টা করেছি সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াঁতে। তারই ধারাবাহিকতায় এবারও পাশে থাকার চেষ্টা করেছি।

সংগঠনের কর্মসূচী বিষয়ক সমন্বয়ক সাফায়েত উল্লাহ রাহাত বলেন, সকল সদস্যদের একান্ত প্রচেষ্টা ও সকলের দোয়া নিয়ে অনেক দূর এগিয়ে যেতে চাই।

উল্লেখ্য, সংগঠনের কার্যক্রম চলাকালীন উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা রাফসান হোসেন তৌসিক, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সমন্বয়ক ইয়াসিন, জাহিদ, নব্য সদস্য আফসানা আহমেদ, সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরাফ হোসেন, ঢাকা মহানগর উত্তর সমন্বয়ক সায়েম আহমেদ, দক্ষিণ সমন্বয়ক মোঃ ইউসুফ, হেমায়েতপুরের শহিদুল্লাহ হাউজিং সোসাইটির সভাপতি জনাব মিজানুর রহমান মল্লিক।

 
Electronic Paper