মুগদায় বিস্ফোরণ: মা-ছেলের পর প্রাণ গেল বাবারও

ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২ | ১১ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মুগদায় বিস্ফোরণ: মা-ছেলের পর প্রাণ গেল বাবারও

নিজস্ব প্রতিবেদক
🕐 ১১:৪৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২১

মুগদায় বিস্ফোরণ: মা-ছেলের পর প্রাণ গেল বাবারও

রাজধানীর মুগদায় গ্যাস লিকেজ থেকে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় স্ত্রী ও শিশু সন্তানের মৃত্যুর পর দগ্ধ স্বামীও মারা গেছেন। এ নিয়ে বিস্ফোরণের ঘটনায় তিনজনের মৃত্যু হলো।

শনিবার ভোর ৫টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়েছে।

সর্বশেষ মারা যাওয়া ব্যক্তির নাম সুধাংশু (৩৬)।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন বলেন, মুগদায় গ্যাস বিস্ফোরিত হয়ে দগ্ধ চারজনের মধ্যে সুধাংশু শনিবার ভোর ৫টার মারা গেছেন। তার শরীরে ২৫ শতাংশ দগ্ধ ছিল। এর আগে তার স্ত্রী প্রিয়াঙ্কা ও সন্তান অরূপ মারা যায়।

তিনি আরও বলেন, এই ঘটনায় চিকিৎসাধীন রয়েছেন প্রিয়াঙ্কার মা শেফালী (৫৫)। তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মুগদা এলাকা থেকে গ্যাস লিকেজে বিস্ফোরণ হয়ে দগ্ধ চারজন হাসপাতালে আসে। তাদের মধ্যে জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থা সুধাংশু নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

তিনি বলেন, এ নিয়ে এই ঘটনায় মোট তিনজনের মৃত্যু হলো। শেফালী নামে আরও একজন চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক।

সোমবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর মুগদা মাদবর গলি এলাকার একটি পাঁচতলা ভবনের নিচতলায় রান্না করার সময় গ্যাস লিকেজ থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

এরপর এই ঘটনায় দগ্ধ চারজনকে সকাল ৯টার দিকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

 
Electronic Paper