ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ডিএসসিসির গাড়ির ধাক্কায় নটরডেম শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
🕐 ২:০৫ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২১

ডিএসসিসির গাড়ির ধাক্কায় নটরডেম শিক্ষার্থীর মৃত্যু

বাসায় বাবার কাছ থেকে কলেজে যাওয়ার জন্য বিদায় নিয়ে এসে দুনিয়া থেকে চিরবিদায় নিয়ে চলে গেলেন রাজধানীর নটর ডেম কলেজের এক ছাত্র।

বুধবার দুপুর পৌনে ১২টায় গুলিস্তান হল মার্কেটর সামনে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল ওই শিক্ষার্থীর।

নিহত নাঈম হাসান (১৭) রাজধানীর নটর ডেম কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।

পথচারী আব্দুল্লাহ আল মামুনসহ কয়েক জন তাকে উদ্ধার করে দুপুর ১২টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত নাঈম হাসান লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার কাজিরখিল গ্রামের শাহ আলম ও মাতা জান্নাতুল ফেরদৌসের ছেলে। তার বাবার নীলক্ষেতে বইয়ের ব্যবসা। বর্তমানে তারা কামরাঙ্গীরচর ২৪৪ ঝাউলাহাটি চৌরাস্তা নিজ বাড়িতে পরিবারের সাথে থাকত।

আব্দুল্লাহ আল মামুন জানান, হল মার্কেটের কাছে বায়তুল মোকাররমগামী সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি মোড় ঘুরতেই তাকে চাপা দিলে রাস্তায় পড়ে সে গুরুতর আহত হয়।

পরে সেখান থেকে মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করে পল্টন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সেন্টু মিয়া তিনি বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় সিটি কর্পোরেশনের ময়লার গাড়ি জব্দ ও চালক আটক রয়েছে।

মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে আসেন নিহতের বাবা শাহ আলম কান্নায় ভেঙে পড়ে বারবার বলতে থাকেন, ‘আমি কেন কলেজে যেতে ছেলেকে বিদায় দিলাম। আমার থেকে বিদায় নিয়ে আসলো কলেজে যাবে বলে। এখন চিরবিদায় নিয়ে দুনিয়া থেকে চলে গেল‌।’

 
Electronic Paper