ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘পুলিশ ভাই, ঘুষ খাবেন বড়লোকদের থেকে’

নিজস্ব প্রতিবেদক
🕐 ১০:১৬ পূর্বাহ্ণ, জুলাই ২৪, ২০২১

‘পুলিশ ভাই, ঘুষ খাবেন বড়লোকদের থেকে’

গণস্বাস্থ্য ট্রাস্টের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, পুলিশ ভাই, আপনারা বড়লোকদের কাছ থেকে ঘুষ খাবেন। কিন্তু রিকশা ও ভ্যানচালকদের কাছ থেকে খাবেন না। রাজধানীর মীর হাজীরবাগে রিকশা ও ভ্যানচালকদের মাঝে ঈদ উপহার বিতরণকালে এ কথা বলেন তিনি।

গত বৃহস্পতিবার রিকশা ও ভ্যান চালকদের উদ্দেশে ডা. জাফরুল্লাহ বলেন, কঠিন পরিশ্রম করেন। কিন্তু সড়কে আপনারা ঠিকমতো চলাফেরা করতে পারেন না। পুলিশের কোনো অধিকার নেই, আপনাকে গালি দেওয়ার। তারা আপনাদের কাছ থেকে ঘুষ খান।

রিকশা ও ভ্যানচালকদের আহ্বান জানিয়ে তিনি বলেন, মাত্র ২০০ টাকা দিয়ে আপনারা মাসব্যাপী গণস্বাস্থ্য হাসপাতালের চিকিৎসা নেবেন। চিকিৎসা নিলে শরীর ভালো থাকবে। আপনাদের ছেলে-মেয়েরা গণস্বাস্থ্যের বিশ্ববিদ্যালয়ের কম খরচে পড়ার সুযোগ পাবে।

এ সময় ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু বলেন, দেশে স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর আদর্শ বাস্তবায়িত হলে দেশে একজন মানুষও না খেয়ে থাকত না।

ভাসানী অনুসারী পরিষদের মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ এ রেজার পরিচালনায় স্থানীয় সমাজ সেবক মোজাম্মেল হক মাস্টারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ইসতিয়াক আজিজ উলফাত, ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন প্রমুখ।

 
Electronic Paper