ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টিকটকে কিশোর গ্যাং সদস্যদের অস্ত্রের প্রদর্শনী, গ্রেফতার ৫

জ্যেষ্ঠ প্রতিবেদক
🕐 ৩:২৬ অপরাহ্ণ, জুন ১৫, ২০২১

টিকটকে কিশোর গ্যাং সদস্যদের অস্ত্রের প্রদর্শনী, গ্রেফতার ৫

রাজধানীর শনির আখড়া থেকে 'রক কিং' নামে একটি কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। এর আগে ফ্লাইওভারে এই গ্যাংয়ের তাণ্ডবের একটি ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মঙ্গলবার দুপুরে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক এএসপি ইমরান খান দৈনিক খোলা কাগজকে বলেন, রাজধানীর শনির আখড়া থেকে কিশোর গ্যাং 'রক কিং' এর ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

ফেসবুকে এই গ্রুপের ছেলেদের যে ভিডিও ভাইরাল হয়েছিল তাতে দেখা যায়, একদল কিশোর উচ্চগতিতে ফ্লাইওভারের ওপর দিয়ে মোটর সাইকেল চালিয়ে যাচ্ছে। চলন্ত অবস্থায় একটি প্রাইভেটকারকে তারা ওভারটেক করার চেষ্টা করে। কিন্তু সাইড না পাওয়ায় ক্ষিপ্ত হয়ে যায় কিশোরেরা। এক পর্যায়ে তারা দ্রুত গতিতে গাড়িটিকে ওভারটেক করে ফ্লাইওভারের ওপরেই গতিরোধ করে এবং চালককে গাড়ি থেকে নামানোর চেষ্টা করে। এ সময় তারা অকথ্য ভাষায় গালাগাল দিতে থাকে। এমন পরিস্থিতিতে ফ্লাইওভারে যানজট দেখা দেয়।

ওই ভিডিও ছাড়াও এই গ্রুপের এক সদস্যের টিকটক ভিডিও পাওয়া গেছে। ভিডিওতে কিশোরকে অসংখ্য অস্ত্রের প্রদর্শনী করতে দেখা গেছে।

র‍্যাব জানায়, এই কিশোরেরা বিভিন্ন স্কুল-কলেজে পড়াশোনা করে। কিন্তু শনিরআখড়া ও আশপাশের এলাকায় তারা ‘রক কিং’ নামে একটি কিশোর গ্যাং পরিচালনা করছিল। এই গ্রুপের সদস্যরা পাড়া-মহল্লার অলিগলিতে জড়ো হয়ে তরুণী কিংবা নারীদের ইভটিজিং, মাদক, চাঁদাবাজি, মোটর সাইকেল রেসিং, এলাকায় আধিপত্য বিস্তারসহ নানা অপকর্মে লিপ্ত।

 
Electronic Paper