ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টাকা আদায়ের চেষ্টার অভিযোগে র‍্যাবের ৪ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
🕐 ৮:১৫ অপরাহ্ণ, এপ্রিল ০৯, ২০২১

টাকা আদায়ের চেষ্টার অভিযোগে র‍্যাবের ৪ সদস্য গ্রেপ্তার

এক ব্যক্তিকে অপহরণ করে টাকা আদায়ের চেষ্টার অভিযোগে র‍্যাপিড একশন ব্যাটালিয়নের (র‍্যাব) চার সদস্যকে গ্রেপ্তার করেছে ডিএমপির হাতিরঝিল থানা পুলিশ। আজ শুক্রবার (৯ এপ্রিল) তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, ‘তারা এক ব্যক্তিকে অপহরণ করে টাকা আদায়ের চেষ্টা করেন। ওই ব্যক্তির বোন খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে। পরে আরও দুইজনকে আটক করা হয়। আরও দুইজন পলাতক রয়েছে।’

তিনি জানান, গ্রেপ্তার চারজনের মধ্যে তিনজন সেনাবাহিনীর ও একজন বিমানবাহিনীর সদস্য।

ডিএমপি কমিশনার বলেন, টাকা আদায়ের অভিযোগে গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা হলেও চারজনকেই তাদের নিজ নিজ বাহিনীর হাতে তুলে দেওয়া হয়েছে। এদের বিচার নিজ নিজ বাহিনীর আইনকানুন অনুযায়ীও হবে।

এদিকে র‍্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন সংবাদমাধ্যমকে বলেন, ওই চারজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। কোনো ধরনের সহানুভূতি দেখানো হবে না। এই পর্যন্ত র্যাচবে যতজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে, তাদেরকে শাস্তি দেওয়া হয়েছে। বাহিনী কোনো ব্যক্তির অপরাধের দায় নেয় না। র্যা বে অপরাধ করলে শাস্তি দেওয়ার গড় শতভাগ।

 
Electronic Paper