ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হাতিরঝিলে প্রাইভেটকারে স্ত্রীর মৃত্যু, স্বামী পুলিশ হেফাজতে

নিজস্ব প্রতিবেদক
🕐 ৩:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ০৩, ২০২১

হাতিরঝিলে প্রাইভেটকারে স্ত্রীর মৃত্যু, স্বামী পুলিশ হেফাজতে

রাজধানীর হাতিঝিলে আমবাগান এলাকায় প্রাইভেটকারের ভেতর থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ।

ঝিলিক আলম (২৪) নামের ওই নারীর স্বামী সাকিব আলমের (৩৮) দাবি সড়ক দুর্ঘটনায় তার স্ত্রী নিহত হয়েছেন। তবে মৃত্যু নিয়ে রহস্য দেখছেন পুলিশ।

জানা গেছে, শনিবার সকালের দিকে হাতিরঝিলের আমবাগানে এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যায়। পরে গাড়ির পেছনের সিট থেকে অচেতন অবস্থায় ঝিলিক আলমকে পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে ঝিলিকের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে যে দাবি তার স্বামী সাকিব আলম করছেন তা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে।

এ বিষয়ে হাতিরঝিল থানার এসআই মো. গোলাম কুদ্দুস জানান, আমরা সকালে খবর পেয়ে হাতিরঝিলের আমবাগান এলাকায় এসে দেখতে পাই একটা প্রাইভেটকার ফুটপাতে উঠে গেছে। গাড়িটির চাকাও পানচার হয়ে গেছে।

তিনি বলেন, পেছনের সিটে শুয়ে থাকা অবস্থায় এক নারীকে দেখতে পাই। পরে সাকিব আলম বলেন, আমার স্ত্রী আহত হয়েছে। পরে তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ঝিলিককে মৃত ঘোষণা করেন।

জিজ্ঞাসাবাদের জন্য সাকিবকে ঢামেক থেকে আটক করে হাতিরঝিল থানায় নেওয়া হয়েছে। বিষয়টি গুলশান থানায় জানানো হয়েছে বলেও জানান তিনি।

 
Electronic Paper