ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ধানমন্ডিতে তরুণীর মৃত্যুর ঘটনায় আটক ১

নিজস্ব প্রতিবেদক
🕐 ৩:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১

ধানমন্ডিতে তরুণীর মৃত্যুর ঘটনায় আটক ১

রাজধানীর ধানমন্ডিতে একটি বাসার ছাদ থেকে তরুণীকে ফেলে দিয়ে হত্যার অভিযোগের ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আদনান নামে একজনকে আটক করেছে পুলিশ। ২৭ ফেব্রুয়ারি, শনিবার সকালে কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিতোষ চন্দ্র দৈনিক খোলাকাগজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ওই ঘটনায় এখনও মামলা হয় নি। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আদনান নামে একজনকে আটক করা হয়েছে। তদন্ত চলছে, পরে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

ধানমন্ডির ৮ নম্বর রোডের একটি বাসায় থাকতেন তাজরিয়ান মোস্তফা মৌমিতা (২০)। তিনি মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। ২৬ ফেব্রুয়ারি, শুক্রবার বিকেলে ওই তরুণীকে ছাদ থেকে বিল্ডিংয়ের পাশের রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। পরে গ্রিন রোডের গ্রিনলাইফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৌমিতার পরিবারের অভিযোগ, ঘটনার সময় ছাদে বেশ কয়েকজন ছেলে উপস্থিত ছিল। আশপাশের বিল্ডিংয়ের লোকজনও ছাদে কয়েকজন ছেলেকে দেখেছে। তাদেরই কেউ হয়তো মৌমিতার মৃত্যুর ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে।

তার পরিবার আরও জানায়, করোনায় দেশে আসার পর থেকে বিল্ডিংয়ের অন্য ফ্ল্যাটের একটি ছেলে তাকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করত। এ বিষয়ে ওই ছেলের পরিবারের লোকজনের কাছে একাধিকবার অভিযোগ করলেও তারা কোনো প্রতিকার পাওয়া যায়নি। মৌমিতার এই মৃত্যুর সঙ্গে ওই ছেলে জড়িত থাকতে পারে।

জানা গেছে, রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল থেকে এইচএসসি পাসের পর উচ্চশিক্ষার জন্য মালয়েশিয়া যান মৌমিতা। সেখানে এশিয়া প্যাসিফিক নামে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন তিনি। মালয়েশিয়ায় পরিবারের সদস্যদের সঙ্গেই থাকতেন তরুণী। করোনা মহামারির করণে পরিবারের সঙ্গে বর্তমানে ঢাকায় অবস্থান করছিলেন তিনি।

 
Electronic Paper