ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কলাবাগানে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক
🕐 ১২:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ০৮, ২০২১

কলাবাগানে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে মামলা

রাজধানীর কলাবাগানে ইংলিশ মিডিয়াম মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেল (১০ম) শ্রেণির ছাত্রী আনুশকাহ নূর আমিনকে (১৮) ধর্ষণের পর হত‌্যার অভিযোগে মামলা হয়েছে। ফারদিন ইফতেখার দিহান নামের এক তরুণকে আসামি করে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে মামলাটি করেছেন ওই ছাত্রীর বাবা। ৮ জানুয়ারি, শুক্রবার মামলার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আ ফ ম আসাদুজ্জামান।

আ ফ ম আসাদুজ্জামান জানান, ওই শিক্ষার্থীর বন্ধু দিহানকে একমাত্র আসামি করে তার বাবা বাদী হয়ে মামলাটি করেছেন। আমাদেরও ধারণা, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ছাড়া আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতাল থেকেও তেমন রিপোর্ট দেওয়া হয়েছে। কারণ, ধর্ষণের পর তার প্রচুর রক্তক্ষরণ হয়েছিল। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

এর আগে রাজধানীর কলাবাগান থানা এলাকায় একটি বাসায় ডেকে নিয়ে ৭ জানুয়ারি, বৃহস্পতিবার ওই ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ওঠে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গতকালই চারজনকে আটক করে কলাবাগান থানা পুলিশ। আটকের বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

 
Electronic Paper