মালিবাগে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকা, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ৯ মাঘ ১৪২৭

মালিবাগে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ১:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

print
মালিবাগে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর মালিবাগের একটি ভবনের ফ্ল্যাট থেকে এক কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম আসিফ হোসেন (১৮)। ২৮ নভেম্বর, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ৩৮নং সিদ্ধেশ্বরীর বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায় পুলিশ।

এ বিষয়ে রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন বলেন, খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে আমরা ঘটনাস্থলে যাই। ওই ভবনের নিচ তলার ফ্ল্যাটের রুমের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

আসিফের ফুপাতো ভাই শহিদুল ইসলাম জানান, তাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জ হরিরামপুর উপজেলার পূর্ব সাকুচিয়া গ্রামে। আসিফের বাবার নাম হায়াত আলী। আসিফ শান্তিনগরে হাবিবুল্লাহ বাহার কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। এক ভাই দুই বোনের মধ্যে তিনি সবার ছোট।

শহিদুল ইসলাম আরও জানান, রাতে খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন আসিফ। সকালে তার বাবা তাকে ডাকতে গেলে তিনি দরজা খোলেন না। কোনো সাড়াশব্দ না পেয়ে জানালার ফাঁক দিয়ে দেখেন তিনি গলায় ফাঁস দিয়ে ঝুলছেন। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।