ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যবিপ্রবির সাবেক উপাচার্যের ছেলের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
🕐 ৩:৫১ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাবেক উপাচার্য এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুস সাত্তারের বড় ছেলে ওয়াসেক সাত্তার আবিরের (২৫) রহস্যজনক মৃত্যু হয়েছে। ২৪ নেভেম্বর, মঙ্গলবার রাতে ঢাকার হাতিরঝিলে পানিতে ডুবে তার মৃত্যু হয়। তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

ওয়াসেক সাত্তার আবিরের ছোট ভাই ওয়াসিফ সাত্তার নিবিড় জানান, ২৩ নভেম্বর রাতে যশোর থেকে মায়ের সঙ্গে ঢাকায় যান ওয়াসেক সাত্তার আবির। মঙ্গলবার বিকেলে একটি ফোন পেয়ে তিনি হাতিরঝিলে যান। রাতে হাতিরঝিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। কিভাবে তিনি হাতিরঝিলে পড়ে গেলেন তা পরিষ্কার নয়। বিষয়টি তদন্ত করছে পুলিশ।

হাতিরঝিল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদ বিন আব্দুল কাদির বলেন, মঙ্গলবার সন্ধ্যায় হাতিরঝিলের একটি ব্রিজ থেকে আবির পানিতে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে মগবাজারের ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাতে তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আসাদ বিন আব্দুল কাদির আরও বলেন, যে স্থান থেকে ঝিলের পানিতে তিনি পড়েছেন সেই স্থানটি রাতে অন্ধকার ছিল। ফলে কিভাবে তিনি পানিতে পড়েছেন তা খতিয়ে দেখছে পুলিশ।

ওয়াসেক সাত্তার আবিরের ছোট ভাই ওয়াসিফ সাত্তার নিবিড় জানান, ওয়াসেক সাত্তার আবির মালয়েশিয়ার পুত্রামালায় ইউনিভার্সিটিতে (ইউপিএম) সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে লেখাপড়া করতেন। করোনার কারণে তিনি দেশে অবস্থান করছিলেন। হাসপাতাল থেকে মরদেহ পাওয়ার পর যশোরে নিয়ে এসে দাফন করা হবে।

 
Electronic Paper