রাজধানীর খিলগাঁওয়ে ঠিকাদারকে কুপিয়ে হত্যা

ঢাকা, শুক্রবার, ৫ জুন ২০২০ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

রাজধানীর খিলগাঁওয়ে ঠিকাদারকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক ৮:০২ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২০

print
রাজধানীর খিলগাঁওয়ে ঠিকাদারকে কুপিয়ে হত্যা

খিলগাঁও থানার মাদানী ঝিলপাড় এলাকায় ইট বালু সাপ্লাইয়ারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বিত্তরা। বুধবার রাত নয় টায় ঘটনাটি ঘটে।

নিহতের নাম আবুল বাশার তালুকদার (৩২)। গুরুতর আহত অবস্থায় আবুল বাশারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০ টায় মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই উজ্জল জানিয়েছেন, মাদানীঝিল এলাকায় সাইফুল গ্রুপের জাহিদুলসহ ৫ থেকে ৭ জন পুর্ব শুক্রতার জের ধরে এলোপাতারি কুপিয়ে আবুল বাশারকে গুরুত্বর জখম করে।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আবুল বাশারের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে।

উজ্জল আরো জানান, কয়েকদিন আগে ইট বালু সাপ্লাই এর বিষয় নিয়ে জাহিদের সঙ্গে তর্ক বিতর্ক হয়, তারই জের ধরে বুধবার তাকে এলোপাতারি ছুরিকাঘাত করে নিহত করা হয়।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আবুল বাশার ঠিকাদার ছিল কিনা এখনও জানা যায়নি, তবে যতটুকু জানতে পেরেছি খিলগাঁও মাদানী নগর এলাকায় মাদক কারবারি চাপাতি বিল্লাল ও কালুদের সঙ্গে মাদক সংক্রান্ত কোন বিষয় নিয়ে এ ঘটনার সূত্রপাত। তদন্ত সাপেক্ষে রিপোর্ট পেলে প্রকৃত বিষয়টি জানা যাবে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রয়েছে।

আবুল বাশার তালুকদার মাদারীপুর সদর উপজেলার ফোয়াজপুর গ্রামের মৃত মাজেন তালুকদারের ছেলে। বর্তমান খিলগাঁওয়ের ৪১৫/১ উত্তর গোড়ান নবীনবাগ এলাকায় থাকতেন।