কেরানীগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু

ঢাকা, শনিবার, ৬ জুন ২০২০ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

কেরানীগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ৩:৫০ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২০

print
কেরানীগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ জনে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে বুধবার (২৯ এপ্রিল) দুপুর ২টায় এ তথ্য জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন।

তিনি জানান, সকালে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির বয়স ৬০ বছর। তিনি উপজেলার জিনজিরা এলাকার বাসিন্দা।

স্বাস্থ্য কর্মকর্তা জানান, কয়েকদিন আগে করোনা পরীক্ষায় পজিটিভ হলে ওই বৃদ্ধকে চিকিৎসার জন্য রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়েছে। সকালে হাসপাতাল কর্তৃপক্ষ তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। এ নিয়ে উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট ৬ জনের মৃত্যু হয়েছে।

মৃতের সবাই ৬০ থেকে ৮০ বছর বয়সী বৃদ্ধ। সবাই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে আজকের ফলাফল আমরা এখন পর্যন্ত হাতে পাননি উল্লেখ করে ডা. মোবারক বলেন, ‘আমাদের কাছে থাকা ফলাফল অনুযায়ী, এ উপজেলায় এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১০৩ জন। যার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন চারজন। এর মধ্যে একই পরিবারের চারজনসহ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক, দু’জন স্বাস্থ্য সহকারী, দু’জন চিকিৎসকের সহকারী, একজন কমিউনিটি ক্লিনিকের সেবা প্রদানকারী, থানার দুই পুলিশ সদস্য (এএসআই) ও একজন কারারক্ষী রয়েছেন।’

তিনি আরও বলেন, ‘তবে আরও কয়েকজন কারারক্ষী আক্রান্ত হওয়ার খবর আমরা শুনেছি। যেগুলোর ফলাফল এখনও আমাদের হাতে এসে পৌঁছায়নি। আজকের ফলাফলে আক্রান্তের সংখ্যা আরও বাড়বে।’