সাভারে যাত্রীবাহী বাস থেকে তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০ | ২১ চৈত্র ১৪২৬

সাভারে যাত্রীবাহী বাস থেকে তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ৯:৩১ পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০২০

print
সাভারে যাত্রীবাহী বাস থেকে তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

সাভারে যাত্রীবাহী একটি বাসের লকার থেকে ব্রিফকেস বন্দী অজ্ঞাত এক তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ মার্চ) রাত সাড়ে ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ডে সেবা গ্রীন লাইনের একটি বাস থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের নাম পরিচয় জানা যায় নি।

বাসটির হেলপারের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল শুক্রবার (১৩ মার্চ) দুপুরে নাজিরপুরের উদ্দেশ্যে গাবতলী থেকে সেবা গ্রীন লাইনের বাসটি ছেড়ে আসে। পরে নবীনগর বাসস্ট্যান্ডের কাউন্টার থেকে এক যাত্রী লকারে ব্রিফকেসটি দিয়ে বাসে উঠে। পরে বিকেল ২.৪৫ মিনিটে গাড়িটি গোপালগঞ্জ নাজিরপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। ফেরি পারাপারের সময় ওই যাত্রী বাস থেকে নেমে যায়।

ওই ব্রিফকেসটি নিয়েই শনিবার সকালে আবার ঢাকার উদ্দেশ্যে রওনা হয় বাসটি। বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ডে আসলে ব্রিফকেসটি থেকে দুর্গন্ধ বের হয়। সন্দেহ হলে রাত সাড়ে ৯ টার দিকে বাসের চালক থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ ও পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরোর (পিবিআই) সদস্যরা আসেন।

ঘটনাস্থলে পিবিআই'র ইন্সপেক্টর সালাউদ্দিন এসে রাত ১২ টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে। নিহতের গোপানাঙ্গে আঘাতের চিহ্ন ও শরীরে ফোসকা রয়েছে এবং মুখে স্কচ টেপ মারা ছিল।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক মাসুদ মুন্সী জানান, খবর পেয়ে নিহতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সঙ্গে নিহতের নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় জড়িত ওই যাত্রীকে শনাক্ত করে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।