রাজধানীতে ৫তলা ভবনে আগুন, শিশুসহ নিহত ৩

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

রাজধানীতে ৫তলা ভবনে আগুন, শিশুসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক ৮:২৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

print
রাজধানীতে ৫তলা ভবনে আগুন, শিশুসহ নিহত ৩

রাজধানীর নিউ ইস্কাটনে দিলু রোডের একটি পাঁচতলা ভবনের গ্যারেজে আগুন লেগে শিশুসহ তিনজন মারা গেছেন। দগ্ধ হয়েছেন বেশ কয়েকজন। তবে দগ্ধ হয়ে মারা যাওয়া ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। এর মধ্যে একজন পুরুষ, একজন নারী ও একজন ছেলেশিশু। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র বলছে, তিনজনের মরদেহের বেশির ভাগ অংশই পুড়ে গেছে।

 

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে মগবাজারের দিলু রোডে ৪৫/এ নম্বর বাড়িতে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

এ ঘটনায় শহিদুল ইসলাম (৪০) ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৮) দগ্ধ হয়ে ঢাকা মেডিকেলের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন।

তারা জানান, আগুনে সৃষ্ট ধোঁয়ায় অসুস্থ হয়ে সুমাইয়া (৩০) ও তার দুই সন্তান মাহাদী (৯) এবং মাহমুদুল হাসান (৯ মাস) মারা গেছে।

নিহত সুমাইয়ার স্বামী মনির হোসেন জানান, ভোর সাড়ে ৪টার দিকে হঠাৎ ঘুম ভেঙেই অগ্নিকাণ্ডের ঘটনা দেখতে পান তিনি। তবে কীভাবে আগুন লেগেছে তা তিনি বলতে পারছেন না বলে জানান।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কন্ট্রোল রুম সূত্র জানায়, ভোর সাড়ে ৪টার দিকে ওই ভবনের গ্যারেজে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে যায়। ভোর সাড়ে ৫টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দগ্ধ দুজনকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। নিহত তিনজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।