রাজধানীতে প্রকাশ্যে ছুরিকাঘাতে যুবক হত্যা

ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০ | ২১ চৈত্র ১৪২৬

রাজধানীতে প্রকাশ্যে ছুরিকাঘাতে যুবক হত্যা

নিজস্ব প্রতিবেদক ৩:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

print
রাজধানীতে প্রকাশ্যে ছুরিকাঘাতে যুবক হত্যা

রাজধানীর যাত্রাবাড়ীতে ইমন (১৮) নামে এক পোশাক শ্রমিককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এমনকি তখন তার বাবাও সামনে ছিলেন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে যাত্রাবাড়ীর শনির আখড়া গোবিন্দপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত ইমন মুন্সিগঞ্জের সিরাজদিখান নয়াবাড়ি গ্রামের আবু বকরের ছেলে। তিনি শনির আখড়া গোবিন্দপুর এলাকায় একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতেন।

ঘটনার সময় উপস্থিত থাকা ওই যুবকের বাবা আবু বকর বলেন, আমরা বাপ-ছেলে উভয়ই গোবিন্দপুর গ্রামীণ পোশাক কারখানায় চাকরি করতাম। দুপুরে লাঞ্চ বিরতির সময় বাপ-ছেলে একসঙ্গে বের হই। আমি ছিলাম পেছনে। আমার ছেলে ছিল সামনে। গোবিন্দপুর সরকারি প্রাথমিক স্কুলের সামনে আমার ছেলে পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা রাজু ও হুমায়ন নামে দুই যুবক আমার ছেলের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, কিছুদিন আগে ওদের সঙ্গে কোনো বিষয় নিয়ে আমার ছেলের তর্কাতর্কি হয়েছিল। তবে কী নিয়ে তাদের সঙ্গে ঝগড়া হয়েছিল বিস্তারিত জানাতে পারেননি। তার চার সন্তানের মধ্যে ইমন ছিলেন সবার বড়।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। একইসঙ্গে ঘটনাটি যাত্রাবাড়ী থানাকে অবগত করা হয়েছে।

যাত্রাবাড়ীন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।