ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘গুলিবিনিময়ে’ নিহত ১

নিজস্ব প্রতিবেদক
🕐 ১০:২৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৯

রাজধানীর খিলক্ষেত এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে একদল মাদক ও অস্ত্র ব্যবসায়ীদের কথিত ‘গুলিবিনিময়ে’ একজন নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুটি শর্টগান, ১০টি কারতুজ ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। রোববার রাত সোয়া ১টার দিকে খিলক্ষেতের স্বদেশ প্রোপার্টি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মিজানুর রহমান মিন্টু ওরফে মেঘা মিন্টু (৩৪)। র‌্যাব বলছে, তিনি একই সঙ্গে মাদক ও অস্ত্র ব্যবসায় দীর্ঘদিন ধরে জড়িত ছিলেন।

র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ জানতে পারে একদল অস্ত্রধারী মাদক ব্যবসায়ী খিলক্ষেত স্বদেশ প্রোপার্টি এলাকায় অবস্থান করছে। ওই খবরে র‌্যাব সেখানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। র‌্যাব-১ সদস্যরাও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে এক র‌্যাব সদস্যসহ দুজনকে আহত অবস্থায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে র‌্যাব-১ সদস্য সিপাহী রাসেলকে প্রাথমিক চিকিৎসা শেষে ঝুঁকিমুক্ত উল্লেখ করে ছাড়পত্র দেয়া হয়। তবে মাদক ব্যবসায়ী মন্টুকে মৃত ঘোষণ করেন কর্তব্যরত চিকিৎসক।

তিনি আরও জানান, পরে খোঁজ নিয়ে জানা যায়, নিহত মিজানুর রহমান মিন্টু দীর্ঘদিন ধরে মাদক এ অস্ত্র ব্যবসায় জড়িত ছিলেন। তার বিরুদ্ধে ৯টি মাদক, দুইটি অস্ত্র ও একটি হত্যা মামলার তথ্য পাওয়া গেছে।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য খিলক্ষেত থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় খিলক্ষেত থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এএসপি কামরুজ্জামান।

 

 

 

 

 

 
Electronic Paper