এবার ফুটপাতে দাঁড়ানো নারীর পা পিষল বাস

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১ আশ্বিন ১৪২৬

এবার ফুটপাতে দাঁড়ানো নারীর পা পিষল বাস

নিজস্ব প্রতিবেদক ৯:৪১ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৯

print
এবার ফুটপাতে দাঁড়ানো নারীর পা পিষল বাস

রাজধানীর বাংলামোটর এলাকায় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসচাপায় পা হারালেন এক নারী। দুর্ঘটনার শিকার ওই নারীর নাম কৃষ্ণা রায় (৫২)। বাসচাপায় তার বাঁ-পায়ে আঘাত লেগেছে। তিনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক।

মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসচাপায় আহত ওই নারীর বাঁ-পায়ের হাঁটুর নিচ থেকে অনেকটাই বিচ্ছিন্ন হয়ে শুধু চামড়ার সঙ্গে ঝুলে ছিল। এক মেয়ে ও এক ছেলের মা কৃষ্ণা রায়ের স্বামীর নাম রাধে সেন। রাজধানীর টিকাটুলী এলাকায় তারা বসবাস করেন।

বিআইডব্লিউটিসির জনসংযোগ কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, গতকাল দুপুরে অফিসের কাজে পুরান ঢাকায় যাওয়ার জন্য বাংলামোটরে বিআইডব্লিটিসির প্রধান কার্যালয় থেকে বের হন কৃষ্ণা। সড়ক পার হয়ে বাংলামোটরের পূর্ব পাশে ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন। বেলা ২টার দিকে কারওয়ান বাজার থেকে শাহবাগগামী ট্রাস্ট পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১৯১৪৫) সড়ক থেকে ফুটপাতে উঠে কৃষ্ণা রায়কে চাপা দেয়। বাসের চাপায় কৃষ্ণা রায়ের বাঁ-পায়ে প্রচণ্ড আঘাত লাগে। উদ্ধার করে তাকে প্রথমে ঢাকা মেডিকেলে এবং পরে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে দুর্ঘটনায় জড়িত বাসের চালককে আটক করা যায়নি। ডিএমপির ট্রাফিক বিভাগের (দক্ষিণ) অতিরিক্ত উপ-কমিশনার মেহেদী হাসান বলেন, ট্রাস্ট পরিবহনের বাসটি মিরপুর ডিওএইচএস থেকে শাহবাগ রুটে চলাচল করে। বাসের চাপায় কৃষ্ণা রায়ের একটি পা ভেঙে গেছে। দুর্ঘটনার পরই এর চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন। তবে বাসটি জব্দ করা হয়েছে।