ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজধানীতে পৃথক ‘বন্দুকযুদ্ধ’ নিহত ২

নিজস্ব প্রতিনিধি
🕐 ১০:০১ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

রাজধানীর বাড্ডা ও মিরপুরে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত আড়াইটায় বাড্ডার সাতারকুল পাঁচখোলা ও সোয়া ৩টার দিকে মিরপুর বেড়িবাঁধ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মহারাজ (৪০) ও নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু (৩৮)।

র‌্যাবের দাবি, নিহত মহারাজ মাদকবিক্রেতা ও নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ছিলেন।

র‌্যাব-১ এর এএসপি (মিডিয়া) কামরুজ্জামান জানান, মাদক ব্যবসায়ীরা মাদক বেচাকেনা ও মাদকের টাকা ভাগ-বাটোয়ারা করছে- এমন খবর পেয়ে বাড্ডা থানাধীন পাঁচখোলা এলাকায় অভিযানে যায় র‍্যাবের একটি টিম।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলে ছোড়ে। কিছুক্ষণ পর ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

পরে বন্দুকযুদ্ধে নিহত হওয়া যুবকই মহারাজ বলে নিশ্চিত হওয়া যায়। ২৯টি মাদক মামলার আসামি মহারাজ। এ সময় ঘটনাস্থল থেকে তিন হাজার পিস ইয়াবা, শটগান ও ওয়ান শুটারগান জব্দ করা হয়েছে। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে মিরপুর বেড়িবাঁধে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নাজমুল হাসান ওরফে ব্যাঙ্গা বাবু (৩৮) নামের একজন নিহত হয়েছেন। তিনি তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। বুধবার রাত সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে।

র‍্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম জানান, রাতে খবর পাই শাহআলী থানাধীন মিরপুর বেড়িবাঁধ এলাকায় কয়েকজন শীর্ষ সন্ত্রাসী অবস্থান করছে। র‍্যাবের টহল দল সেখানে গেলে তারা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাব পাল্টা গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পৌনে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

 
Electronic Paper