ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পুরান ঢাকায় ভবন ধস, বাবার পরে মিলল ছেলের লাশও

নিজস্ব প্রতিবেদক
🕐 ৯:৩৭ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

রাজধানীর পুরান ঢাকার পাটুয়াটুলী এলাকায় ধসে পড়া ভবনের ধ্বংসস্তূপ থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার রাত ৮টার দিকে জাহিদুল ব্যাপারী এবং রাত ১২টার দিকে তার ছেলে শফিকুল ব্যাপারীর মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দেবাশীষ বর্ধন বিষয়টি নিশ্চিত করে জানান, রাত ৮টার দিকে জাহিদুলের মরদেহ ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে।

পরে রাত ১২টার দিকে শফিকুল ব্যাপারীর মরদেহ ধ্বংসস্তূপের নিচে পাওয়া যায় বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন ম্যানেজার মোহাম্মদ আলী।

এর আগে বুধবার পুরান ঢাকার পাটুয়াটুলীতে একটি পুরনো দোতলা ভবন ধসে পড়েছে। এ ঘটনায় ফল ব্যবসায়ী ও তার ছেলে ভবনের নীচে আটকা পড়েছে বলে আশঙ্কা করে স্থানীয়রা। পরে দুপুর দেড়টার দিকে পুলিশ সেখানে যায়।

বাড়ির মালিক জাহিদুলের আত্মীয় সালাম জানান, জাহিদুল এই এলাকায় ফল ব্যবসা করে। তার ছেলে তাকে সহযোগিতা করে। তারা দুজনই এই বাড়িতে থাকত।

তিনি বলেন, গতকাল রাত ১১টায় তার সঙ্গে আমার দেখা হয়েছিল। সকালে তার ফলের দোকান বন্ধ দেখে ফোন দেই। কিন্তু তার ফোন বন্ধ পাই। পরে তার ভাই ও আমি এসে দেখি ছাদ ধসে পড়েছে। সম্ভবত রাতেই ছাদ ধসেছে।

 
Electronic Paper