ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজধানীতে শিশু ধর্ষণের অভিযোগে আটক যুবক

নিজস্ব প্রতিবেদক
🕐 ১:৫২ অপরাহ্ণ, জুলাই ০৫, ২০১৯

রাজধানীর ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালের ক্যান্টিনে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মো. রায়হান (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটার পর শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই ভিকটিম শিশুটির মা ধর্ষণের অভিযোগ তুলে ধানমন্ডি থানায় মামলা দায়ের করেছেন। মামলা হওয়ার পরেই অভিযুক্ত মো. রায়হানকে আটক করা হয়।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, শিশুটির মা ওই হাসপাতালে চাকরি করেন। ডিউটির সময় মেয়েটিকে সঙ্গে করে নিয়ে যান। বিকেলে হাসপাতালটির ক্যান্টিন বয় রায়হান শিশুটিকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে ক্যান্টিনের বাথরুমে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি চিৎকার দিলে সেখানে থাকা লোকজন বুঝতে পেরে বাথরুম থেকে উদ্ধার করে। এ ঘটনায় অভিযুক্ত মো. রায়হান আটক করা হয়েছে।

রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (মামলা নং ২) দায়েরের পর রায়হানকে গ্রেফতার দেখানো হয়েছে। আজ আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে।

অন্যদিকে ওই শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

 
Electronic Paper