ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্বাধীনতার স্বপক্ষের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান

বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ ঢাকা মহানগরী কমিটির মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
🕐 ৮:৩০ অপরাহ্ণ, মে ২০, ২০২৩

বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ ঢাকা মহানগরী কমিটির মতবিনিময়

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতার স্বপক্ষের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ও সিন্ডিকেট সদস্য এসএম বাহালুল মজনুন চুন্নু। একই সঙ্গে স্বাধীনতা বিরোধী চক্রের ষড়যন্ত্রের বিষয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

 

আজ রাজধানীর শাহবাগে নিজস্ব কার্যালয়ে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ ঢাকা মহানগর আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ ঢাকা মহানগর কমিটির সভাপতি মোহাম্মদ আবদুল হক হায়দার।

মতবিনিময় সভায় বাহালুল মজনুন চুন্নু বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। লক্ষ্য একটাই দেশের মানুষের মুখে হাসি ফোটানো।

তিনি আরো বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী শক্তি ষড়যন্ত্র করে বিভেদ সৃষ্টি করবে। তাদের ষড়যন্ত্র হাসিল করার জন্য নানা ধরণের ফাঁদ পাতবে। ওই ফাঁদে কাউকে পড়া যাবে না। সবাইকে সতর্ক থাকতে হবে। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবাইকে ঔক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

মত বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম শফিউল আলম বুলু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. অসীম কুমার সরকার, অধ্যাপক ড. সন্তোষ কুমার দে ও মহানগরের নেতা মো. নাজিম উদ্দিন তালুকদার, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি প্রমুখ।

সভাপতির বক্তৃতায় মোহাম্মদ আবদুল হক হায়দার বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী তন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমরা মুজিব সৈনিক হিসাবে নিরলস ভাবে কাজ করে যাব।

 
Electronic Paper