জবির প্রধান ফটকের সামনে বাসচাপায় রিক্সাযাত্রী নিহত

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জবির প্রধান ফটকের সামনে বাসচাপায় রিক্সাযাত্রী নিহত

জবি প্রতিনিধি
🕐 ৮:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২২

জবির প্রধান ফটকের সামনে বাসচাপায় রিক্সাযাত্রী নিহত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রধান ফটকের সামনে চলন্ত রিক্সাকে পেছন থেকে চাপা দেওয়ায়া ঘটনাস্থলেই এক রিক্সাযাত্রী নিহত হয় এবং রিক্সাচালক ও এক পথচারী গুরতর আহত হয়েছেন। বাসটির নাম সাভার পরিববন।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল ৬ টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাভার পরিবহনের একটি বাস দ্রুতগতিতে মোড়ে বাঁক নেয়ার সময় একটি রিক্সাকে চাঁপা দেয়। এতে রিক্সার এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান এবং রিক্সাচালক ও এক পথচারী গুরুতর আহত হয়। আহত দুইজনকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনাস্থলে দেখা যায়, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প্রধান ফটকের সামনের বিপরীতে মার্কেটের ফটকে বাসটি তুলে দেয়ায় ফটকটি ও একটি দোকান ভেঙে যায়। এছাড়াও রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে যায়। দূর্ঘটনার বেশ কিছুক্ষণ রাস্তাটি বন্ধ ছিলো এবং এতে সদরঘাট এলাকায় যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বাসটি জব্দ করে সূত্রাপুর থানায় নিয়ে যায়।

জানা যায়, আহত পথচারীটি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী। তার নাম আকাশ দাশ। আহত অবস্থায় তাকে ন্যাশনাল মেডিকেল করেজ হাসপাতাল থেকে মাথার পেছনে ৬টি সেলাই দেয়া হয়েছে। তিনি পিঠে এবং ঘাড়ে মারাত্মকভাবে আহত হন।

একজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) এর ওয়ার্ড মাস্টার মো. সাজ্জাদ মিয়া। তিনি জানান, বাস রিক্সার দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। তার বাড়ি টুঙ্গিপাড়া। তিনি মুন্সিগঞ্জে থাকতেন। তবে তার নাম জানা যায় নি। তার বাড়িতে খবর দেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সূত্রাপুর থানার ডিউটি অফিসার মো. হাসান মিয়া জানান, আমরা বাসটি জব্দ করে থানায় এনেছি। তবে চালক ও হেল্পার পলাতক রয়েছে।

 
Electronic Paper