পাবনা প্রেসক্লাবের সদস্য আবদুল জব্বারকে সম্মাননা প্রদান

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পাবনা প্রেসক্লাবের সদস্য আবদুল জব্বারকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক
🕐 ৫:৩৭ অপরাহ্ণ, জুন ০১, ২০২২

পাবনা প্রেসক্লাবের সদস্য আবদুল জব্বারকে সম্মাননা প্রদান

মহান মুক্তিযুদ্ধ ও সমাজ সেবা এবং সাংবাদিকতা ও সাহিত্যে বিশেষ অবধানের জন্য পাবনা প্রেসক্লাবের সদস্য পাবনা প্রেসক্লাবের সদস্য বীরমুক্তিযোদ্ধা আবদুল জব্বারকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা-২০২২ প্রদান করা হয়েছে।

গত ২৮ মে রাজধানীর শিশু কল্যান পরিষদ মিলনয়তনে বাংলাদেশ স্বপ্নকুড়ি ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভা শেষে এ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ সুপ্রিম কোর্টের অব: বিচারপতি বীরমুক্তিযোদ্ধা হাসমত আলী মুক্তিযুদ্ধ ও সমাজসেবা এবং সাংবাদিকতা ও সাহিত্যে বিশেষ অবদান রাখায় ২১ জন গুণী জনকে এ সম্মাননা প্রধান করা হয়।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবেক ডিআইজি বীরমুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন, সিআইডির সাবেক অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান আলী শেখ পিপিএম, চন্দম ড্যান্স একাডেমির সাবেক অধ্যক্ষ এবং কলকাতার বর্ধমান বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. মেহবুব হাসান, দিনাজপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি জান্নাতুল সাফা শাহিনুর, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ড. শেখ তৌহিদুল ইসলাম, দৈনিক খোলা কাগজের পাবনা জেলা প্রতিনিধি, লেখক বীর মুক্তিযোদ্ধা ও মানবাধিকার কর্মী আবদুল জব্বার প্রমুখ।

উল্লেখ্য, গত ২৭ মে বিকেল ৫টায় রাজধানী ঢাকার ৩৭/এ সেগুনবাগিচার কেন্দ্রীয় কচি কাচার মেলা মিলনায়তনে বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাউটি ও বাংলাদেশ ভারত মানবাধিকার মৈত্রী সংস্থার যৌথ উদ্যোগে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রফেসর নজরুল ইসলাম তামেজীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল ইসলাম প্রধান হিসেবে উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে ১৩ জন অতিথির মাঝে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা-২০২২ প্রদান করা হয়।

 

 
Electronic Paper