ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শোকরানা সমাবেশে পিপার স্প্রেসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক
🕐 ১০:৫৩ পূর্বাহ্ণ, নভেম্বর ০৪, ২০১৮

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের শোকরানা সমাবেশ থেকে পিপার স্প্রেসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৯টার দিকে তাদের আটক করা হয়। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

সোহরাওয়ার্দী উদ্যান থেকে ওসমান গণি জানান, শোকরানা সমাবেশ ঘিরে ভোর থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। উদ্যানে প্রবেশের বিভিন্ন গেটে আর্চওয়ে বসানো হয়েছে। সবাইকে দেহ তল্লাশি করে সমাবেশস্থলে প্রবেশ করতে দেওয়া হচ্ছে।

সকাল সাড়ে ৯টার দিকে দেহ তল্লাশির সময় দুই যুবকের কাছ থেকে বিষাক্ত পিপার স্প্রে জব্দ করে ডিবি। পরে তাদের আটক করে শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, দাওরায়ে হাদিসকে স্নাতকোত্তর সমমান মর্যাদা দেয়ায় এই শোকরানা সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়া হবে। আল্লামা শাহ আহমদ শফীর পরিচালনাধীন আল-হাইয়াতুল উলয়া লিল-জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ এই সমাবেশের আয়োজক।

এতে সভাপতিত্ব করবেন সংস্থাটির চেয়ারম্যান ও হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১০টায় সমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

 
Electronic Paper