Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
নজিরবিহীন উন্নয়ন বিএনপি পাগলদেরকেও মুগ্ধ করেছে : এমপি জ্যাকব

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নজিরবিহীন উন্নয়ন বিএনপি পাগলদেরকেও মুগ্ধ করেছে : এমপি জ্যাকব

জিহাদুল ইসলাম
🕐 ৬:৪৩ অপরাহ্ণ, মার্চ ০৫, ২০২২

নজিরবিহীন উন্নয়ন বিএনপি পাগলদেরকেও মুগ্ধ করেছে : এমপি জ্যাকব

আওয়ামী লীগ বাংলাদেশে যে উন্নয়ন করেছে তার ধারাবাহিকতায় ভোলার চরফ্যাশন ও মনপুরা কোন অংশে পিছিয়ে নেই। নজিরবিহীন উন্নয়ন বিএনপি পাগলদেরকেও মুগ্ধ করেছে। সকল উন্নয়নের অংশীদার সকলে সুফল ভোগ ও করবেন আপনারা। আমি আপনাদের পাশে থাকতে পারলে আপনাদের কোন আশা অপূর্ণ থাকবে না। শনিবার দুপুরে ২ কোটি ৫৬ লাখ টাকা ব্যয়ে রাস্তা ও বেড়িবাধঁ পুর্ণনির্মাণ কাজের উদ্ধোধনকালে দক্ষিণ আইচায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (এমপি) একথা বলেন।

দক্ষিণ আইচা বাজার থেকে সাবরেজিষ্ট্রার অফিস হয়ে বেড়িবাঁধ কাজের ভিত্তিপ্রস্তর উদ্ধোধন কালে প্রধান অতিথি হিসেবে তিনি আরও বলেন, আপনাদের পাশে আমি থাকতে পারলে আপনাদের কোন স্বপ্ন অপূর্ণ রাখব না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাও জনগণের কাছে ওয়াদাবদ্ধ।

আপনাদের ভোটে আমি ৩ বার নির্বাচিত এমপি ১ বার উপমন্ত্রী ছিলাম। আমার প্রতি আপনাদের ভালবাসা বা জনপ্রিয়তার কোন ঘাটতি ঘটেনি। এ ভালবাসাকে পুজিঁ করে আমি চরফ্যাশন ও মনপুরার উন্নয়ন কাজ অব্যাহত রেখেছি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম, পৌরমেয়র মো. মোরশেদ, অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্রসহ স্থানীয় নেতাকর্মীরা।

 
Electronic Paper