লঞ্চে অগ্নিকাণ্ড : নদী থেকে আরও দুই পোড়া লাশ উদ্ধার

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লঞ্চে অগ্নিকাণ্ড : নদী থেকে আরও দুই পোড়া লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি
🕐 ১২:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২১

লঞ্চে অগ্নিকাণ্ড : নদী থেকে আরও দুই পোড়া লাশ উদ্ধার

ঝালকাঠির সুগন্ধা নদীতে ‘এমভি অভিযান-১০’ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনার ষষ্ঠ দিনেও নদী থেকে আরও দ্জুনের লাশ উদ্ধার করা হয়েছে। দুটি লাশের শরীরে আগুনে পোড়ার চিহ্ন রয়েছে। এ নিয়ে এ ঘটনায় ৪৪ জনের লাশ উদ্ধার হলো।

 

বুধবার (২৯ ডিসেম্বর) সকালে সুগন্ধা ও বিষখালী নদীর মোহনা থেকে প্রথমে এক নারীর লাশ উদ্ধার করা হয়। তার বয়স ৪০ বছর। পরে সকাল সাড়ে ১০টার দিকে বিষখালী নদীর মানকিসুন্দর এলাকা থেকে আরো এক যুবকের (৩৫) মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা।

মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গত তিন দিনে ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ডের উদ্ধারকর্মীরা সুগন্ধা ও বিষখালী নদী থেকে শিশুসহ ৫ জনের লাশ উদ্ধার করে।

ঝালকাঠি ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন, ‘স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা সুগন্ধা ও বিষখালী নদীর মোহনায় এবং বিষখালী নদীর মানকিসুন্দর এলাকা থেকে দুটি লাশ উদ্ধার করে। মৃতদেহ দুটির শরীরের আগুনে পোড়ার চিহ্ন রয়েছে। লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে সুগন্ধা নদীতে ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ নামক লঞ্চের ইঞ্জিন থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দগ্ধ হয়েছেন বহু মানুষ। এখনো অনেকে নিখোঁজ রয়েছেন।

 
Electronic Paper