ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মির্জাগঞ্জে পার্বত্য শান্তি চুক্তির দুই যুগ পুর্তি উপলক্ষে আলোচনা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
🕐 ৩:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০২১

মির্জাগঞ্জে পার্বত্য শান্তি চুক্তির দুই যুগ পুর্তি উপলক্ষে আলোচনা

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা পরিষদ আয়োজিত ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির দুই যুগ পুর্তি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে এ উপলক্ষে উপজেলা নব নির্মিত অডিটোরিয়াম থেকে এক বর্নাঢ্য র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. খান মোঃ আবুবকর সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামি লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইসমাইল হোসেন মৃধা।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদ্য বিজয়ী ইউপি চেয়ারম্যান খান মোহাম্মদ আনোয়ার হোসেন খান,মো. আবদুল বারেক সিকদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মতিউর রহমান খান, কৃষি বিষয়ক সম্পাদক মো. আবদুল করিম, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আঃ ছত্তার হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি মো. জহিরুল ইসলাম লোটাস, জাতীয় শ্রমিকলীগের মির্জাগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. ফারুক খান ও ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. রাকিব মৃধা প্রমূখ।

 
Electronic Paper