ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কলাপাড়ায় টোয়াক'র প্রতিষ্ঠাবার্ষিকি উপলক্ষে সৈকতে স্পেশাল ডে

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
🕐 ৫:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ০১, ২০২১

কলাপাড়ায় টোয়াক'র প্রতিষ্ঠাবার্ষিকি উপলক্ষে সৈকতে স্পেশাল ডে

ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কুয়াকাটার (টোয়াক) ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় টোয়াক স্পেশাল ডে উদযাপন করছে পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা।

 

স্পেশাল ডে উপলক্ষে বুধবার সকাল দশটায় একটি বর্নাঢ্য শোভাযাত্রা কুয়াকাটা পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে অভিজাত এক আবাসিক হোটেলের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

টোয়াক'র সভাপতি রুমান ইমতিয়াজ তুষারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ড'র পরিচালক আবু তাহের মোহাম্মদ জাবের। আরও বক্তব্য রাখেন টোয়াব'র প্রেসিডেন্ট রাফিউজ্জামান ও কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়র বারেক মোল্লা।

এ দিনটিকে স্মরনীয় ও উপভোগ্য করতে সৈকতে বিভিন্ন ধরনের ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করে ব্যবসায়ীরা। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হবে এ উৎসব। এ উৎসবের প্রশংসা করে পর্যটকদের সেবার মান বাড়াতে কার্যকরী পদক্ষেপ নেয়ার আহ্বান জানান বক্তারা।

টোয়াক'র সভাপতি রুমান জানান, টোয়াক'র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুয়াকাটা সৈকতকে রঙিন সাজে সাজানো হয়েছে। এছাড়া এই দিনে কুয়াকাটায় আগত সকল পর্যটকরা সকল ধরনের জিনিসে শতকরা ৩০ ভাগ ছাড় পাবে।

 

 
Electronic Paper